পিরোজপুরে গৃহবধূকে হাতড়ি পেটা করলো স্বামী ও শাশুড়ী
বাংলাদেশ, ১৭ই নভেম্বর, ২০১৯ ইং। সর্বশেষ আপডেট: ২ ঘন্টা আগে
  উলিপুরে নদী ভাঙ্গনের ফলে দু’শতাধিক বসতবাড়ী বিলিন  জমি সংক্রান্ত্রের জেড়ে বাড়িতে অগ্নিসংযোগ!  হাত-পা বেঁধে বোনকে ভাইয়ের ধর্ষণ  স্কুলের পথেই হারিয়ে গেলেন মা-ছেলে  ট্রাকচাপায় বিশ্ববিদ্যালয় ছাত্রী নিহত  বুলবুলে খেয়ে গেছে ৩০ কোটি টাকার ফসল  বরিশালে প্রাথমিকে মেয়ে পরীক্ষার্থী বেশি  দোকানে গিয়ে ওষুধ নিল আহত হনুমান  স্কুলছাত্রীকে নিয়ে মেম্বার উধাও, তিনদিন ধরে ধর্ষণ  পেঁয়াজের দাম কমেছে ৫০ টাকা  নবম শ্রেণির পরীক্ষা দিলেন ২ ইউপি সদস্য  নুডলস খাওয়া নিয়ে স্বদেশির ছুরিকাঘাতে চীনা শ্রমিক নিহত  ভান্ডারিয়ায় ইউএনও’র গাড়ীর ধাক্কায় মৃত্যুমুখে পিইসি পরীক্ষার্থী  বহুল আলোচিত হলি আর্টিজান মামলার রায় ২৭ নভেম্বর  গ্যাস লাইনে বিস্ফোরণে নিহত ৭  নলছিটিতে ফুটবল খেলাকে কেন্দ্র করে যুবককে কুপিয়ে জখম  ফরম পূরণে অতিরিক্ত টাকা নেয়া হচ্ছে!  ঔষধ কোম্পানির প্রতিনিধিদের ভীড়ে চিকিৎসা সেবা ব্যাহত  পেঁয়াজ ছাড়া তরকারি খেয়ে মন ভালো ছাত্রলীগ নেতার  নলকূপ স্থাপন শিখতে ৩ দফা বিদেশ প্রশিক্ষণ, ব্যয় ৬০ লাখ!

১ লাখ টাকা ও মোটরসাইকেল পেয়েও
পিরোজপুরে গৃহবধূকে হাতড়ি পেটা করলো স্বামী ও শাশুড়ী ১ লাখ টাকা ও মোটরসাইকেল পেয়েও

Avatar

একুশের চোখ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিতঃ অক্টোবর ২২, ২০১৯ ৭:৩৬ অপরাহ্ণ

পিরোজপুরে দাবীকৃত যৌতুক না দেয়ায় গৃহবধূকে হাতুড়ি দিয়ে পিটিয়ে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন চালিয়েছে স্বামী ও শাশুড়ী। এ সময় শাশুড়ী তাসলিমা গৃহবধূর মুখ ও গলা চেপে তাকে হত্যার চেষ্টা চালায় ও স্বামী হাতুড়ি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে।

গত রবিবার রাত ১০টায় জেলার সদর রানীপুর মরিচাল গ্রামে এ ঘটনা ঘটে। আহতের নাম শিরিন আক্তার।

বর্তমানে সে বরিশাল শেবাচিম হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। নির্যাতনের শিকার শিরিন জানান, গত ২ বছর পূর্বে পারিবারিকভাবে পিরোজপুরের রানীপুর মরিচাল গ্রামের এস্কান্দার আলীর ছেলে মেহেদী হাসানের সাথে কাউখালী শিয়ালকাঠী গ্রামের আবুল বাশারের মেয়ে শিরিনের বিয়ে হয়।

বিয়ের কিছুদিন পর মেহেদি ও তার মা তাসলিমা বেগম শিরিনকে তার বাবার বাড়ি থেকে ১ লাখ টাকা ও একটি মোটরসাইকেল এনে দিতে বলে। মেয়ের ঘর সংসারের কথা চিন্তা করে আবুল বাশার তার মেয়ে জামাইকে ১ লাখ টাকা ও একটি মোটরসাইকেল কিনে দেয়।

কিন্তু সম্প্রতি মেহেদী ও তার মা তাসলিমা পুনরায় শিরিনের বাবার বাড়ি থেকে পুনরায় মোটা অংকের যৌতুক এনে দিতে বলে। এতে রাজি না হওয়ায় স্বামী ও শাশুড়ী তাসলিমা শিরিনে উপর নির্যাতন শুরু করে। তুচ্ছ বিষয় নিয়ে শিরিনের উপর মানসিক নির্যাতনে জর্জরিত করে তোলে। এরই ধারাবাহিকতায় ঘটনার দিন রাতে স্বামী ও শাশুড়ী পরস্পর যোগসাজশে শিরিনের ঘরে প্রবেশ করে পূর্বের দাবিকৃত যৌতুক দাবি করে। শিরিন যৌতুক দিতে অপারগতা জানালে তাকে নিমর্মভাবে নির্যাতন করা হয়।

বিষয়টি জানতে পেরে শিরিনের পরিবারকে স্থানীয়রা খবর দিলে আহত অবস্থায় শিরিনকে উদ্ধার করে শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে শিরিনের বাবা আবুল বাশার জানান।

আর্কাইভ

আর্কাইভ
প্রধান উপদেষ্টা: এম লোকমান হোসাঈন
উপদেষ্টামন্ডলী: মোঃ শাহাব উদ্দিন বাচ্চু, হাবিবা আক্তার মনি
আইন উপদেষ্টা:
প্রকাশক ও সম্পাদক: কাওসার মাহমুদ (মুন্না)
ভারপ্রাপ্ত সম্পাদক: খাঁন আব্বাস
নির্বাহী সম্পাদক: রাশেদ খান (সুমন)
যুগ্ন নির্বাহী সম্পাদক: সোহানুর রহমান
ব্যবস্থাপনা সম্পাদক: কবির হোসেন
যুগ্ন ব্যবস্থাপনা সম্পাদক:
বার্তা সম্পাদক: মেহেদী হাসান
যুগ্ম বার্তা সম্পাদক:
স্থায়ী কার্যালয়: রহমতপুর বাজার, বাবুগঞ্জ বরিশাল।
অস্থায়ী কার্যালয়: ভূঁইয়া ভবন, ফকির বাড়ি রোড ,বরিশাল। মুঠোফোন: 01812159112, [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য
Developed by: NEXTZEN LIMITED